Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ August ২০২১

শোক দিবসে ইউজিসিতে আলোচনা সভা


প্রকাশন তারিখ : 2021-08-15

শোক দিবসে ইউজিসিতে আলোচনা সভা

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষ্যে ইউজিসিতে ‘বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির’ ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

রবিবার ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে মূল বক্তব্য প্রদান করেন ঢাকা বিশ্ববদ্যিালয়ের বঙ্গবন্ধু চেয়ার ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. আতিউর রহমান ।

 

কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ- এর সভাপতিত্বে আলোচনা সভায় ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ ও প্রফেসর ড. মো. আবু তাহের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

 

কমিশনের সচিব (অতিরিক্তি দায়িত্ব) ড. ফেরদৌস জামান- এর সঞ্চালনায় সভায় ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ওমর ফারুখ ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.আনোয়ার হোসেন বক্তব্য প্রদান করেন। এছাড়া সভায় ইউজিসি’র বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

 

এর আগে কমিশন ভবনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরাবতা পালন করা হয়।