Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ মার্চ ২০২১

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২০-২০২১- এর ষান্মাসিক অগ্রগতি প্রতিবেদন নিয়ে এক সভা আজ রবিবার (১৪ মার্চ) ইউজিসিতে অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশন তারিখ : 2021-03-14

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২০-২০২১- এর ষান্মাসিক অগ্রগতি প্রতিবেদন নিয়ে এক সভা আজ রবিবার (১৪ মার্চ) ইউজিসিতে অনুষ্ঠিত হয়েছে।

 

বশেফমুবিপ্রবি’র উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ- এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ইউজিসি সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান।

 

সভায়,বশেফমুবিপ্রবি’র রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, ইউজিসি এপিএ সেলের সদস্য-সচিব গোলাম দস্তগীরসহ  ইউজিসি ও বশেফমুবিপ্রব’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ড. ফেরদৌস জামান বলেন, প্রত্যেক পাবলিক বিশ্ববিদ্যালয়ে বার্ষিক কর্মপরিকল্পনা যথাসময়ে বাস্তবায়ন এবং এ বিষয়ে জবাবদিহিতা নিশ্চিত করা প্রয়োজন। চলতি অর্থবছরে এপিএ বাস্তবায়নে পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহ যেন শীর্ষে থাকে সে লক্ষ্যে সংশ্লিষ্টদের কাজ করার তিনি আহ্বান জানান। এপিএ’র লক্ষ্য পূরণে ইউজসি থেকে সর্বোচ্চ সহযোগিতা দেওয়া হবে বলেও তিনি জানান।

 

উল্লেখ্য, দেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সুশাসন, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা এবং উৎকর্ষ সাধনের লক্ষ্যে ইউজিসি ৪৬ পাবলিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে এপিএ চুক্তি স্বাক্ষর করে।