Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ জানুয়ারি ২০২২

ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2022-01-05

ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত

 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও শপথগ্রহণ অনুষ্ঠান আজ (০৫ জানুয়ারি ২০২২) ইউজিসি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান ও সাধারণ সম্পাদক মো. গোলাম দস্তগীরসহ কমিটির অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

 

ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড.বিশ্বজিৎ চন্দ, প্রফেসর ড. মো. আবু তাহের এবং ইউজিসি সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন। বিদায়ী কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ওমর ফারুখের সভাপতিত্বে অনুষ্ঠানে নতুন সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, সাধারণ সম্পাদক মো. গোলাম দস্তগীর, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী খান ও সাবেক সাধারণ সম্পাদক ড. মো. মুহিবুল আহসান বক্তব্য দেন। ইউজিসি’র বিভিন্ন বিভাগের পরিচালক, সকলস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

 

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের নবম সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১১ সদস্যবিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।